Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আবারো সুকেশ-জ্যাকলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১১:৫৭ এএম

সাম্প্রতিক সময়ে ক্যারিয়ারের বাইরে ব্যক্তি জীবন নিয়ে বারবার শিরোনামে জায়গা করে নিচ্ছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এর অন্যতম কারণ হচ্ছে সুকেশ চন্দ্রশেখরের দুইশ’ কোটি টাকা প্রতারণা। সুকেশের সঙ্গে এর আগে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হয়েছিল নায়িকার। সেই সমালোচনা শেষ হতে না হতেই আবারো সুকেশের সঙ্গে একটি ছবি ফাঁস হলো অভিনেত্রীর।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিটিতে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রীর নাকে চুমু খাচ্ছে সুকেশ। দেখে বুঝতে অসুবিধা হয় না দুজন বিছানায় শুয়ে আছেন। জ্যাকুলিনের গলার কাছে আবার ফুটে উঠেছে লাল দাগ। নেটিজেনদের একটা অংশ এই দাগকে সুকেশের ‘ভালোবাসার চিহ্ন’ বলে ধারণা করছেন। অভিনেত্রীর মুখের একগাল হাসিও যেন তৃপ্তির ইঙ্গিতই দিচ্ছে।

অভিনেত্রীর এভাবে পরপর দুটো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হওয়ায় অনেকে প্রশ্ন তুলেছেন, কীভাবে তাদের ব্যক্তিগত ছবি ফাঁস হচ্ছে? তাহলে কি এর নেপথ্যে সুকেশ নিজেই। দ্বিধা থাকলেও সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছে না নেটিজেনরা।

এদিকে অভিযুক্ত সুকেশ কিছু দিন আগেই জানিয়েছেন জ্যাকুলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। যদিও তার দাবিকে শুরু থেকেই মেনে নিতে চাননি অভিনেত্রী। বরং সুকেশের মোটা অংকের অর্থের প্রতারণার বিষয়ে অবগত নন বলে বারবার দাবি করেছেন নায়িকা।

উল্লেখ্য, ২০২১ সালের আলোচিত বিতর্কের মধ্যে অন্যতম ছিল সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক। যা নিয়ে ইডির মুখোমুখিও হতে হয়েছিল অভিনেত্রীকে। এমনকী, ভারত ছাড়ার অনুমতিও তার নেই বর্তমানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ