Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

‘মহানগর-২’ নির্মাণের ঘোষণা দিল হইচই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:১৯ পিএম

২০২১ সালে সর্বাধিক আলোচিত এবং প্রশংসিত ছিলো বাংলা ওয়েব সিরিজ ‘মহানগর’। ২০২১ সালের ২৫ জুন সিরিজটি হইচইয়ে মুক্তির পর বাংলাদেশ ও ভারতে সাড়া ফেলা সিরিজটি নির্মাণ করেন ঢাকার নির্মাতা আশফাক নিপুন। দর্শকচাহিদার ভিক্তিতে এবার ‘মহানগর’ এর দ্বিতীয় সিজনের ঘোষণা দিলো ওটিটি প্ল্যাটফর্ম হইচই। এ বছরই ‘মহানগর ২’ মুক্তি পাবে বলে এক ঘোষণায় জানিয়েছে তারা।

‘মহানগর’ এর প্রথম কিস্তি মুক্তির পরেই ওয়েব সিরিজটির পরিচালক আশফাক নিপুণের কাছে এর দ্বিতীয় সিজনের দাবি উঠে দর্শক মহলে। হইচই তখন চুপ থাকলেও সম্প্রতি গুলশানের লেকশোর হোটেলে আয়োজিত ‘হইচই মিট ২০২২’-এ দ্বিতীয় সিজনের ঘোষণা দেয় ওটিটি প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে হাজির ছিলেন হইচই বাংলাদেশের কর্তাব্যক্তি ও প্ল্যাটফর্মটির বিভিন্ন কনটেন্টের বাংলাদেশি নির্মাতা, অভিনেতা, কলাকুশলী ও আমন্ত্রিত অতিথিরা। ছিলেন ‘মহানগর’ নির্মাতা আশফাক নিপুণও।

হইচইয়ের এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, হইচইয়ের আরেকটি ওয়েব সিরিজ ‘সাবরিনা’ নির্মাণে ব্যস্ত সময় পার করছেন নিপুন; সেটির কাজ শেষ করেই ‘মহানগর’ নির্মাণে হাত দেবেন তিনি।

রাজধানীর এক রাতের ঘটনাকে উপজীব্য করে নির্মিত ‘মহানগর’-এ কেন্দ্রীয় চরিত্র ওসি হারুনের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আট পর্বের এ সিরিজের প্রথম সিজনে জাকিয়া বারী মম, মোস্তাফিজুর নূর ইমরান, খায়রুল বাসার, শ্যামল মওলা, নাসির উদ্দিন খানসহ আরও অনেকে অভিনয় করেছেন।

তবে ‘মহানগর’-এর দ্বিতীয় সিজনও পুলিশি থ্রিলার হবে জানালেও দ্বিতীয় সিজনে কারা থাকছেন-তা এখনও জানানো হয়নি।

উল্লেখ্য, গত বছর হইচইয়ের চতুর্থ মৌসুমের কনটেন্ট ঘোষণার সময় বাংলাদেশি পাঁচটি কনটেন্টের তালিকায় ছিল আশফাক নিপুণের সিরিজ ‘সাবরিনা’র নাম। এ বছর মুক্তি পাবে এমন ছয়টি সিরিজের তালিকায় ‘মহানগর ২’, ‘সাবরিনা’ ছাড়াও আছে আগে ঘোষিত সৈয়দ আহমেদ শাওকীর ‘কারাগার’, তানিম নূরের ‘কাইজার’ ও অমিতাভ রেজার ‘বোধ’। নতুন করে তালিকায় যুক্ত হলো রায়হান খানের সিরিজ ‘দৌড়’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন