Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

খুলনায় মাদক মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১:০৬ পিএম

মাদক মামলায় খুলনায় আদালত দুই যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।
আজ রোববার খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা পলাতক ছিলেন।
সাজাপ্রাপ্ত আসামিরা হলো যশোর জেলার বাগ আচড়া এলাকার মোঃ মোবারক হোসে‌নের ছেলে সুজন কবীর (২৭) ও একই এলাকার মোঃ আনসার আলীর ছে‌লে আ‌জিজুল ইসলাম (২৮)। রাষ্ট্রপ‌ক্ষের আইনজীবী কাজী সা‌ব্বির আহ‌মেদ রা‌য়ের বিষ‌য়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।
আদালত সূত্র জানায়, ২০১৫ সা‌লের ২১ মে রা‌তে খানজাহান আলী থানার সি‌টি টোল প্লাজার সাম‌নে দি‌ঢে দ্রুতগ‌তির এক‌টি গা‌ড়ি চেক‌পোস্ট অ‌তিক্রম কর‌ছিল। প‌রে পু‌লি‌শের বাধার মু‌খে বহন‌টি থামা‌নো হয়। তা‌দের আচরণ সন্দেহজনক হ‌লে গা‌ড়ি তল্লাশি করা হয়। একপর্যা‌য়ে গা‌ড়ির ই‌ঞ্জি‌নের পা‌শে বি‌শেষভা‌বে তৈ‌রি করা বাক্স এর মধ্য হতে ২৩২ বোতল ফে‌ন্সি‌ডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় রা‌তে টিএসআই মোঃ খায়রুজ্জামান বাদী হ‌য়ে থানজাহান আলী থানায় মামলা দা‌য়ের ক‌রেন, যার নং ৯। একই বছ‌রের ১৭ আগস্ট এসআই বিপ্লব কা‌ন্তি দাস ওই দুই জ‌নের নাম উ‌ল্লেখ ক‌রে আদাল‌তে চার্জশিট দাখিল ক‌রেন। আদাল‌তে ৭ জন সাক্ষ্য দি‌য়ে‌ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ