Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

রোহিঙ্গা ক্যাম্পে আবারো আগুন

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কক্সবাজারের উখিয়ার শফিউল্লাহ কাটা ১৬ নং রোহিঙ্গা ক্যাম্পে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করেছে। প্রায় দেড়ঘণ্টা চেষ্টায় গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুনে এক হাজারেরও বেশি ঘর পুড়ে গেছে। তবে রাত ৮টা পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
বার বার রোহিঙ্গা ক্যাম্পে এভাবে অগ্নিকাণ্ডের ঘটনায় অনেকের সন্দেহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো ষড়যন্ত্র বা পরিকল্পিত কিনা। গতকাল রোববার বিকেল সাড়ে ৪টায় সেখানে আগুন লাগে।
আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৪ এর (এপিবিএন) পুলিশ সুপার নাইমুল হক জানান, ১৬ নং ক্যাম্পের জি ব্লকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কীভাবে আগুনের সূত্রপাত হলো তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ৮-এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, আগুনে এক হাজারেরও বেশি ঘরবাড়ি পুড়ে গেছে। অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরূপণ করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা ক্যাম্পে আবারো আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ