Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি ধান ক্ষেত থেকে জহিরুল ইসলাম প্রকাশ বন্ধু নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা প্রতীক নিয়ে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে ছনগাও গ্রামের ফারুক মাস্টার বাড়ির পাশের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জহিরুল ইসলাম বন্ধু ওই গ্রামের হায়াত আহমদের ছেলে। তিন সন্তানের জনক তিনি। জহিরুল ইসলাম ৩ নং ওয়ার্ডে তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে হেরে যান।
নিহতের স্বজনরা জানান, স্থানীয় ইসলামগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান ছিলো জহিরুল ইসলামের। প্রতিদিনের ন্যায় গত শনিবার রাতে নিজ প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান জহিরুল। রাত ১২টার দিকে তার মোবাইলে একটি কল আসার পর বাড়ি থেকে বের হয়ে পুনঃরায় বাজারে আসেন তিনি। এরপর রাতে আর বাড়ি ফিরে যাননি। গতকাল রোববার সকালে একটি ধান ক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় জহিরুলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।
সোনাইমুড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাত বা জখমের চিহৃ নেই। নিহতের লাশের পাশ পড়ে থাকা একটি ব্যাগ থেকে কমলা ও জুস পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেম্বার প্রার্থীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ