Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

২০০ টাকা না দেয়ায় মাকে কুপিয়ে হত্যা

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

ফেনীর সোনাগাজীতে ছেলের বটির কুপে আমেনা বেগম নামে এক মায়ের মৃত্যু হয়। গতকাল দুপুরে উপজেলার ৬ নং চর ছান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের কলাবাগান নামক স্থানের মিয়াজী বাড়িতে এ ঘটনা ঘটে। ঘাতক ছেলে নুর করিম রাশেল ছিল মাদকাসক্ত। তার ছোট ছেলে এরশাদ সিএনজি’র ড্রাইভার।
জানা যায়, স্বামী আবুল বশার মারা যাওয়ার পর থেকে আমেনা বেগম তার পিতার বাড়িতেই বসবাস করতেন। গতকাল সকালে মায়ের কাছে খুনি নুর করিম রাশেল দুইশ’ টাকা দাবি করে। মা আমেনা বেগম টাকা দিতে অস্বীকৃতি জানালে শুরু কথার কাটাকাটি। একপর্যায়ে ঘাতক নুর করিম রাশের উত্তেজিত হয়ে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে মাকে। ওই সময় বাড়ির লোকজন এগিয়ে আসলে ও ছেলের হাত থেকে মাকে রক্ষা করতে পারেনি। মা আমেনা বেগম ঘটনাস্থলে মারা যায়।
বাড়ির লোকজন পুলিশকে অবহিত করলে, পুলিশ লাশ উদ্ধার করে ও ঘাতক ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ জানান, নিহত আমেনা বেগমের বড় ভাই আবদুল হাদি বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় হত্যা মামলা দাখিল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ