Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পুলিশের ৯ কর্মকর্তাকে বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

পুলিশের চারজন অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) ও পাঁচজন সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে নয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল বদলির এ প্রজ্ঞাপনের বিষয়ে জানানো হয় পুলিশ সদরদফতর থেকে। এর আগে গত বৃহস্পতিবার এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। প্রজ্ঞাপন সই করেন আইজিপি ড. বেনজীর আহমেদ।

প্রজ্ঞাপন অনুযায়ী, এসবিপিএনের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমানকে পুলিশ সদরদফতরে, সাতক্ষীরা কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এম. এম মোহাইমেনুর রশিদকে পুলিশ সদরদফতরে, মুন্সীগঞ্জ শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামানকে হাইওয়ে পুলিশে ও ঝিনাইদহ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামানকে খুলনা কেএমপির উপ-পুলিশ কমিশনারে বদলি করা হয়। এএসপি পদে বদলিরা হলেন- এসবির সহকারী পুলিশ সুপার মো. ফয়েজ ইকবালকে কুমিল্লার দাউদকান্দি সার্কেলে, বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসের সহকারী পুলিশ সুপার মো. মাসুম বিল্লাহকে ভোলা তজুমুদ্দিন সার্কেলে, বরিশাল আরআরএফের সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদকে চট্টগ্রাম নবম এপিবিএনে, ফেনী ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজকে বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসে ও ঢাকা ১৩ এপিবিনের সহকারী পুলিশ সুপার সাখাওয়াত হোসেন সেন্টুকে ডিএমপির সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের ৯ কর্মকর্তাকে বদলি

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ