Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

দিল্লিতে করোনায় আক্রান্ত তিন শতাধিক পুলিশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১১:৫০ এএম

ভারতের রাজধানী দিল্লিতে পুলিশ সদর দপ্তরসহ সব ইউনিট ও থানায় ব্যাপক হারে নভেল করোনাভাইরাস বিস্তার লাভ করেছে। বিপুল পুলিশ সদস্য কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত তিন শতাধিক আক্রান্তের কথা জানা গেছে। তাঁদের মধ্যে জনসংযোগ কর্মকর্তা (পিআরও) এবং অতিরিক্ত কমিশনার চিন্ময় বিসওয়ালও রয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানিয়েছে।

দিল্লিতে শেষ ২৪ ঘণ্টায় নতুন ২২ হাজার ৭৫১ কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে, যা গত এক বছরের মধ্যে সর্বাধিক। গতকাল রোববার দেশটির স্বাস্থ্য অধিদপ্তর এ তথ্য জানিয়েছে। গত বছরের মে মাসের প্রথম দিন ২৫ হাজার ২১৯ রোগী শনাক্ত হয়েছিল।
স্বাস্থ্য বিভাগের বুলেটিন বলছে, দৈনিক শনাক্তের হার দাঁড়িয়েছে ২৩ দশমিক ৫৩ শতাংশ। একই সঙ্গে নগরীতে মোট শনাক্ত দাঁড়িয়েছে ১৫ লাখ ৪৯ হাজার ৭৩০ জনে।
গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের ১০ হাজার ১৭৯ জন সুস্থ হয়েছে। এ নিয়ে মোট সুস্থ হয়েছে ১৪ লাখ ৬৩ হাজার ৮৩৭ জন। একই সময়ে ১৭ জনের মৃত্যু হয়েছে। দিল্লিতে এখন পর্যন্ত ২৫ হাজার ১৬০ জন সংক্রমণে মারা গেছে।
দিল্লিতে বর্তমানে মোট এক হাজার ৮০০ রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের মধ্যে ১৮২ জন সন্দেহভাজন এবং এক হাজার ৬১৮ জন কোভিডে আক্রান্ত রোগী রয়েছে। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিল্লি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ