Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যায়াম করতে গিয়ে হাত মচকে গেল নুসরাত ফারিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১১:৫২ এএম

বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় ঢালিউড তারকাদের একজন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বাংলাদেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করছেন নিয়মিত। সেখানেও পেয়েছেন সমান জনপ্রিয়তা। আকর্ষণীয় ফিগার ও সৌন্দর্য সচেতনতায় জুড়ি নেই তার। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা তার প্রাত্যহিক কাজেরই অংশ। তবে, এবার জিমে নয়, রাজধানীর একটি পিলাটিস সেন্টারে গিয়ে বিশেষ ধরণের ব্যায়ামের সরঞ্জামাদি দিয়ে ব্যায়াম করতে গিয়েই গিয়েই ঘটে গেল বিপত্তি। হাতের কবজিতে আঘাত পেয়ে মচকে গেল তার হাত।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “সবসময় তো জিমে গিয়ে ওয়ার্ক আউট করাই হয়। দু’তিনদিন আগে পিলাটিস করতে গিয়ে হাত মচকে ফেলেছি। হাতে প্লাস্টার না করলে ব্যান্ডেজ করে দেয়া হয়েছে। বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। এক সপ্তাহ পর ব্যান্ডেজ খোলা হবে।”

কিছুদিন আগেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর আলোচিত সিনেমাটির শুটিং শেষ করেছেন নুসরাত ফারিয়া। এতে শেখ হাসিনার একটি চরিত্রে অভিনয় করছেন হালের জনপ্রিয় এই তারকা। সামনে বেশ কয়েকটি সিনেমার শুটিংয়ের জন্য নিজেকে প্রতিনিয়তই প্রস্তুত করছিলেন তিনি। এরজন্য তিনি নিয়মিত জিম সেশন করেছেন। কিন্তু শুটিংয়ে আপাতত অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়েছে তার।

নুসরাত ফারিয়া বলেন, “আমার মনে হচ্ছে কয়েকটা দিন পেছাতে হতে পারে শুটিং। কারন হাত না ভাঙলে চোটটি খুব একটা হালকা নয়, ব্যান্ডেজ খোলার পরই আসলে বলা যাবে।”

উল্লেখ্য, সম্প্রতি ‘মহানগর’-খ্যাত নির্মাতা পারভেজ আমিনের প্রথম ওয়েবফিল্ম ‘পর্দার আড়ালে’-তে যুক্ত হন নুসরাত ফারিয়া। এটির শুটিং শুরু হওয়ার কথা ছিল ১৮ জানুয়ারি। চলচ্চিত্রটিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটিতে নুসরাত ফারিয়ার চরিত্র একজন সুপারস্টার অভিনেত্রীর। চলচ্চিত্রটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত ফারিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ