Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ২:০৩ পিএম

চুয়াডাঙ্গা সদর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (১০ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার আটমাইল নামক স্থানে ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের চন্দুলী গ্রামের মৃত আবদুল কুদ্দুসের ছেলে সাঈদ আফ্রিদি তন্ময় (২৫)। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

জানা গেছে, সোমবার (১০ জানুয়ারি) সকালে মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে নিজবাড়ি ঝিনাইদহের চন্দুলী গ্রামে যাচ্ছিলেন তন্ময়। এ সময় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের আটমাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী পিকআপকে সাইড দিতে গিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে তার। এতে ঘটনাস্থলেই নিহত হন তন্ময়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ