Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়া মিলপাড়া এলাকায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৩:২১ পিএম

কুষ্টিয়া শহরের মিলপাড়া পুলিশ ফাঁড়ির সামনে আনিসুজ্জামান বিল্লাল (৩৫) নামে এক যুবকের গলায় দড়ি দিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত আনিসুজ্জামান বিল্লাল কুষ্টিয়া মিলপাড়া এলাকার এলাকার সাকাওয়াত মুন্সীর ছেলে।

সোমবার সকাল ৮ টার সময় মিলপাড়া নিজ বাড়িতে লোহার রডের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয় নিহতের বড় ভাই হেলাল। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে আনিসুজ্জামান বিল্লালের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার বড় বোন নাজমা খাতুনের সাথে ঝগরা বিবাধ চলে আসছিলো। নাজমা খাতুনের স্বামী মারা যাওয়ার পর বিধবা হিসেবেই তিনি তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলো। গত শুক্রবার (৭ জানুয়ারি) বিল্লালের সাথে তার বাবা মা এবং বোন নাজমার সাথে ঝগরা হলে তার বাবা মা বড় ছেলের বাড়িতে চলে যায়। পরে সোমবার সকালে বিল্লালের বড় ভাই খোজ নিতে গেলে তাকে গলায় দড়িতে ঝুলে থাকতে দেখে।

এলাকাবাসীর ধারনা পারিবারিক কলহের জের ধরে গলায় দড়ি দিয়ে বিল্লাল আত্মহত্যা করেছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গগিয়ে লাশ উদ্ধার করেছে। তদন্তের পর আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ