Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সেনবাগের ৫ ইউনিয়নের নব নির্বাচিত ৬০ মেম্বারের শপথ গ্রহণ

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম | আপডেট : ১০:২৪ পিএম, ১০ জানুয়ারি, ২০২২

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া, ডমুরুয়া, কাদরা, কাবিলপুর ও বীজবাগ ইউনিয়নের সংরক্ষিত ও সাধারণ আসনে নব নির্বাচিত ৬০ মেম্বারের শপথ গ্রহন সোমবার অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপরে সেনবাগ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার আনুষ্ঠানিক ভাবে নির্বাচিত ৬০জন ইউপি মেম্বার (সদস্যদের) শপথ বাক্য পাঠ করান।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাজমিন আলম তুলি, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম কবির, ছাতারপাইয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহমান, ডমুরুয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শওকত হোসেন কানন ও বিদায়ী চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন, কাদরা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঁইয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

এর আগে চতুর্থ ধাপে গত ২৮ নভেম্বর ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো। ওই নির্বাচনে বিজয়ী ৫ চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করিয়েছেন নোয়াখালী জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান।

সোমবার নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার মেম্বারদের শপথ বাক্য পাঠ করানোর মধ্যদিয়ে তারা আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব পালন করবে। শপথ শেষে নির্বাহী অফিসার, সহকারী কমিশনার, ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য নব নির্বাচিত মেম্বারদের ফুল দিয়ে বরণ করে নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ