Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

কে এই পরীমনির স্বামী শরিফুল রাজ, কী করেন?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৯:১৩ পিএম | আপডেট : ৯:১৪ পিএম, ১০ জানুয়ারি, ২০২২

মা হওয়ার খবরের মধ্য দিয়ে বিয়ের কথাও জানালেন চিত্রনায়িকা পরীমনি। সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানান, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। বিয়ের চার মাসের মাথায় তারা সন্তান গ্রহণ করলেন। এ প্রসঙ্গে জেনে নেওয়া যাক পরীমনির স্বামী শরিফুল রাজের বিস্তারিত পরিচয়…

রাজ এ প্রজন্মের অন্যতম সম্ভাবনাময় অভিনেতা। সিনেমা, ওয়েব প্ল্যাটফর্ম সবখানেই চুটিয়ে কাজ করছেন। তবে তার শুরুটা হয়েছিল র‍্যাম্প মডেলিং দিয়ে। অর্ধযুগ আগেই শোবিজে পথচলা শুরু তার। শরিফুল রাজ প্রথম আলোচনায় আসেন ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয় করে। সেখানে তার বিপরীতে ছিলেন নাজিফা তুষি। এরপর ২০১৯ সালে মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এতে রাজের নায়িকা ছিলেন সুনেরাহ বিনতে কামাল।

বর্তমানে রাজের হাতে রয়েছে একাধিক সিনেমা ও ওটিটি প্রজেক্টের কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি। পরীমনির সঙ্গে রাজের পরিচয় ঘটে গত বছরের অক্টোবরে। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বাঁধেন তারা। সেই সুবাদে কাছাকাছি আসা ও ঘনিষ্ঠ হওয়া।

এরপর পরীর জন্মদিনে রাজের উপস্থিত হওয়া, রাজের জন্মদিনে স্পেশাল কেক কেটে উদযাপনের মধ্যে দিয়ে নিজেদের সম্পর্কটা পোক্ত করে নেন তারা। অক্টোবরের ১৭ তারিখ পারিবারিক আয়োজনে রাজের বাসায় বিবাহবন্ধনে আবদ্ধ হন এ যুগল। এখন পরীর বনানীর বাসায় অবস্থান করছেন তারা। জানা গেছে, শরিফুল রাজ নিয়মিত কাজ করে যাবেন। তবে আগামী দেড় বছর পরীমনি কোনো কাজ করবেন না। অনাগত সন্তানকে পরম যত্নে পৃথিবীতে আনতে চান তিনি।



 

Show all comments
  • Khondaker Islam ১১ জানুয়ারি, ২০২২, ৯:৫৬ পিএম says : 0
    Congratulation. Hope this couple would be happy and happily their child will born. They have pray 5 times and make duas for the new coming baby. Good luck.
    Total Reply(0) Reply
  • আশরাফুল ১২ জানুয়ারি, ২০২২, ৫:৪২ এএম says : 0
    খুশি হলাম অনাগত সন্তানের খবর পেয়ে তবে সিনেমাই অভিনয় না করায় উত্তম কারণ সিনেমা করা হারাম আল্লাহ সিনেমা যগতের সকলকেই দীনিইলম বুঝ দান করুন আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ