Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

এমপির বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাইয়ে দিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদের নামে ১৫ লাখ টাকার চেক নেয়ার অভিযোগ তোলা সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল সোমবার সাইবার ট্রাইব্যুনাল চট্টগ্রামের বিচারক এস কে তোফায়েল হাসানের আদালতে মামলা করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন কবির। অভিযুক্ত মো. কামাল উদ্দিন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সহ-আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জজ আদালতের অতিরিক্ত পিপি।
বাদীর আইনজীবী গোলাম মাওলা মুরাদ জানান, আদালত বাদীর অভিযোগ গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। সম্প্রতি মোছলেম উদ্দিন আহমেদের নামে ১৫ লাখ টাকার চেক নেয়ার অভিযোগ তুলে ফেইসবুকে স্ট্যাটাস দেন মো. কামাল উদ্দিন। এ ঘটনায় গত বৃহস্পতিবার তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় জিডি হয়। কামাল উদ্দিন অভিযোগ করেন, সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী দেয়ার কথা বলে তার কাছ থেকে ১৫ লাখ টাকা নেয়া হয়। কিন্তু তাকে মনোনয়ন দেয়া হয়নি। তবে এমন অভিযোগ অস্বীকার করেন সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ