Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক শরীফ উদ্দিন আহমেদ শিশুকে ধর্ষণের দায়ে অভিযুক্ত সাইফুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের দণ্ডাদেশ দেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে এ রায় ঘোষণা করা হয়। সাজা ভোগ করতে তাকে কারাগারে পাঠানো হয়েছে। তবে এ মামলায় বেকসুর খালাস পেয়েছেন সহযোগি হিসেবে অভিযুক্ত আফজাল হোসেন কবিরাজ। গত ২০১৬ সালের ১৮ অক্টোবর ধর্ষণের শিকার হন পুজা নামে ৫ বছর বয়সি ওই শিশু ।
জানা গেছে, ২০১৬ সালের ১৮ অক্টোবর পার্বতীপুর উপজেলার জমিরেরহাট তকেয়া পাড়ায় ওই ধর্ষনের ঘটনা ঘটে। বাড়ির পাশে খেলার সময় নিখোঁজ হয় ৫ বছর বয়সি শিশু পুজা। পরদিন বাড়ির পাশে হলদি ক্ষেত্রে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় নিয়ে চিকিৎসা করানো হয়। এঘটনায় ২দিন পর ২০ অক্টোবর সাইফুল ইসলামকে প্রধান এবং সহযোগি হিসেবে আফজাল হোসেন কবিরাজ নামে আরেক ব্যক্তির বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানায় মামলা করেন মেয়ের পিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ