Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

হলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:১৮ পিএম

বলিউড ভাইজান সালমান খানের প্রেমের ইতিহাস বেশ লম্বা। তার নাম বহুবার বহু নায়িকার সঙ্গে জড়িয়েছে। কখনো ক্যাটরিনা আবার কখনো জ্যাকলিন ফার্নান্দেজ। এমনকি ইউলিয়া ভন্তুরের সঙ্গেও। বিদেশিনীদের সঙ্গে নাম জড়ানোও নতুন কিছু নয় সালমানের জন্য। এবার আরো এক বিদেশিনীর সঙ্গে জড়ালো সালমান খানের নাম।

বলিউড পাড়ায় জোর গুঞ্জন হলিউড অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে প্রেম চলছে সালমান খানের। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন দুই দেশের দুই তারকা। সেই ছবি চার দিকে ছড়িয়ে পড়তেই যাবতীয় গুঞ্জনের সূত্রপাত।

সেখানেই অবশ্য শেষ নয়। অভিনেতার ৫৬তম জন্মদিনের উদ‌যাপনে তার পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন এই হলিউড অভিনেত্রী। তা নতুন করে উস্কে দিয়েছে জল্পনা। দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে।

তাছাড়া এই আমেরিকান মডেল-অভিনেত্রী নাকি ধীরে ধীরে বলিউড পাড়ার সঙ্গে নিজের পরিচিতি বাড়াচ্ছেন। মুম্বাইয়ের বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার অফিসে গিয়েছিলেন সামান্থা। ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্টের অফিসেও দেখা গিয়েছিল তাকে।

তবে সালমানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে সামান্থা বলেছেন, ‘আমার মনে হয় মানুষ অনেক কথাই বলতে পারে। অকারণেও অনেকে অনেক কথা বলতে পারেন। আমার সালমানের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভাল মানুষ। আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃতিকের সঙ্গেও দেখা হয়েছে। তবে কেউ ওকে জড়িয়ে কোনও কথা বলছেন না। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন