Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

অকারণে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৪:৫৬ পিএম

বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, 'অহেতুক কারনে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা,অগ্নিসংযোগ সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলো বলেই মামলা হয়েছে।

মঙ্গলবার ( ১১ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁছগাছী ইউনিয়নে ধরলা ব্রিজের পূর্বপ্রান্তে র‍্যাব-১৩ এর আয়োজনে ১হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, র‍্যাব অপরাধ দমনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে বলেই বাংলাদেশের সব যায়গায় আজকে শান্তির সুবাস বইছে। র‍্যাব মানবিক কাজে আরও এগিয়ে আসবে। এছাড়াও প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্রসংশা করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, অধ্যাপক এমএ মতিন, আছলাম সওদাগর, র‍্যাব ফোর্সেস এর অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল কে এম আজাদ, র‍্যাবের মহাপরিচালক জনাব আব্দুল্লাহ আল-মামুন, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, কুড়িগ্রাম পৌর মেয়র, সদর উপজেলা চেয়ারম্যান, জেলা প্রশাসক এবং পুলিশ সুপার সহ র‍্যাবের কর্মকর্তাবৃন্দ।

র‍্যাবের মহাপরিচালক জনাব আব্দুল্লাহ আল-মামুন তার বক্তব্যে বলেন, র‍্যাবের আন্তরিকতার বন্ধনকে সুদৃঢ় করার জন্য আমরা এখানে এসেছি।

শীতবস্ত্র পাওয়া ধরলা পাড়ের বাসীন্দা আজিজুল হক জানান, সবাই অন্য যায়গার কম্বল নিয়ে যায় বিতরণের জন্য। কিন্তু র‍্যাব আমাদের কথা ভেবেছে। কম্বল পেয়ে উপকার হলো আমাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ