Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

ঝালকাঠি- ১ এলাকায় মানবতার সেবায় ১২ হাজার শীতবস্ত্র বিতরন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৬:০৬ পিএম

পৌষের শীতের তীব্রতায় কাঁপছে শিশু থেকে শুরু করে বয়স্করা। এই তীব্র শীতে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন ঝালকাঠি -১(রাজাপুর - কাঠালিয়া)স্থানীয় সাংসদ বজলুল হক হারুন এমপি । ঝালকাঠির রাজাপুরে সাংসদের পক্ষ থেকে প্রিমিয়ার ব্যাংকের সৌজন্যে নিজ নির্বাচনী এলাকা রাজাপুর-কাঠালিয়ার ১২ হাজার অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে মানবতার সেবায় শীত বস্ত্র কম্বল বিতরণ করেছেন। মঙ্গলবার ১১ জানুয়ারি সকাল ১১ টায় সাংসদের নিজ বাড়ি উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি কমপ্লেক্স চত্বরে সাংসদের দুই ছেলে শাহ মো. নাহিয়ান হারুন ও মো. মাহির হারুন উপস্থিত থেকে এই শীত বস্ত্র বিতরণ করেন। এ সময় নতুন গরম কাপড় পেয়ে অসহায়দের মুখে হাসি ফুটে উঠে।
এসময় উপস্থিত ছিলেন, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন, কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, রাজাপুর সহকারী কমিশনার (ভুমি) অনুজা মন্ডল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর, কাঠালিয়া সার্কেল) মোঃ মাসুদ রানা, কাঠালিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান সিকদার, রাজাপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী থান, রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায়, কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরাদ আলী সহ রাজাপুর, কাঠালিয়ার আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী। শীত বস্ত্র বিতরণ পূর্বে দোয়া মোনাজাতে মহান আল্লাহ রব্বুল আলামিনের দরবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার শান্তি ও মাগফিরাত সহ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও তাদের পরিবারবর্গে দীর্ঘায়ু ও সুস্হ্য জীবন কামনা করা হয়।দোয়া মোনাজাতে দেশ ও জাতির কল্যান ও বালামুসিবত থেকে রক্ষার জন্য মহান রব্বুল আলামিনের কাছে চোখের জলে বিশেষ ভাবে দোয়া মোনাজাত করা হয়। অনুস্ঠানে আওযামীলীগ নেতাকর্মী, সুধী, সাংবাদিকবৃন্দ উপস্হিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ