Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে বিএনপির সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৬:৫৫ পিএম

দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবীতে রাজশাহীতে বুধবারের সমাবেশ ঘিরে নগর ও উপজেলা সমূহে প্রস্তুতি সভা চলছে। জেলা বিএনপির আয়োজনে শিবপুর স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দ।

গতকাল নগরীর ভদ্রা আবাসিক এলাকায় রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, বেগম জিয়া অত্যন্ত অসুস্থ। তাঁর অবস্থা পূর্বের ন্যায় রয়ে গেছে। কোর প্রকার উন্নতি হচ্ছেনা। এত কিছুর পরেও এই সরকার বেগম খালেদা জিয়াকে বিদেশ নিয়ে চিকিৎসা করতে দিচ্ছেনা। বেগম জিয়ার নি:শর্ত ও বিদেশে চিকিৎসার জন্য এই সমাবেশ করা হচ্ছে।

তিনি বলেন, এই অনির্বাচিত সরকার বিএনপির সমাবেশ দেখে ভীত হয়ে পড়েছে। এই সমাবেশেও যেতে বাধা এবং আওয়ামীলীগের দোসর বাস মালিকগণ বরাবরের মত কুট কৌশলে বাস বন্ধ করে দিতে পারে। বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন করার এই সমাবেশ। যে যেভাবে পারবে সেভাবেই গন্তব্য স্থলে পৌঁছাবে। উপস্থিত নেতৃবৃন্দ সকল বাধা অতিক্রম করে সমাবেশ সফল করতে প্রয়োজনে পায়ে হেটে হলেও নেতাকর্মী, সমর্থক ও সাধারন জনগণকে নিয়ে সমাবেশস্থলে পৌঁছে যাবেন।

মোহনপুর উপজেলাতে প্রস্তুতি সভা হয়। উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড, মতিউর রহমান মন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যার অধ্যাপক আব্দুস সালাম, সাবেক চেয়ারম্যান কাজেম উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ