Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৮:০৭ পিএম

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পল্লী বিদ্যুৎ সমিতির এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার দিকে উপজেলার বাড়ি মজলিশ এলাকার সানজিদা সিএনজি এন্ড ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। মৃত সোহেল রানা (২৪) কুমিল্লার মুরাদনগর উপজেলার ভাঙ্গুরা এলাকার নজরুল ইসলামের ছেলে। তিনি সোনারগাঁ জোনের পল্লী বিদ্যুৎ সমিতির-১ এর লাইনম্যান লেবেল ওয়ান হিসেবে কাজ করতেন।

সোনারগাঁ পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম দিলশাদ জানান, বাড়ি মজলিশ এলাকায় বিদ্যুতের সব লাইন বন্ধ করে সানজিদা সিএনজি এন্ড ফিলিং স্টেশনের বিদ্যুৎ সংযোগ ত্রুটির কাজ করছি সোহেল ও রঞ্জিত কুমার। ধারণা করা হচ্ছে কোনো লাইন লিক হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

খবর পেয়ে আমরা সোনারগাঁ ফায়ার সার্ভিসের সহযোগিতা তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চাকরির বিধি অনুযায়ী সোহেলের পরিবারকে ক্ষতিপূরণ ও সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে বলেও জানান এজিএম দিলশাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ