Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মনোয়ননপত্র জমা দেওয়ার দিন মারা গেলেন চেয়ারম্যান প্রার্থী

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৮:১০ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলায় অসুস্থ হয়ে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইন্তেকাল করেছেন।

নিহতের নাম মোহাম্মদ মোশারেফ হোসেন (৬২)। তিনি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি এবং একই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের আবু নাছের মিয়ার বাড়ির খুরশিদ আলমের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মোশারেফ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ জামায়াত নেতা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামী ৭ ফেব্রুয়ারী সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করার জন্য গত ৩ দিন আগে মনোনয়নপত্র সংগ্রহ করেন। মঙ্গলবার মনোনয়নপত্র পূরণ শেষে তাঁর জমা দেওয়ার কথা ছিল। কিন্তু দুই দিন আগে আকস্মিক তাঁর ডায়াবেটিস বেড়ে পালস ও প্রেশার কমে যায়। এরপর বসুরহাটের একটি প্রাইভেট হসপিটালে তাকে চিকিৎসা দেওয়া হয়। একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরের দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে তিনি হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়েন। পরে হাসপাতালের বেডে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উল্লেখ্য, সপ্তম ধাপে আগামী ৭ ফেব্রুয়ারি উপজেলার ৮ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ