Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি আলী কবির আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ৮:২৮ পিএম

বাংলাদেশ সরকারের জনপ্রশাসন ও যোগাযোগ মন্ত্রণালয়ের সাবেক সচিব, জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান (সরকারের সচিব), বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি ও জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্রীড়া সংগঠক এ এস এম আলী কবীর আর নেই। সোমবার আনুমানিক রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, নাতিনাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। মঙ্গলবার বাদ আসর ধানমন্ডির বাইতুল আমান জামে মসজিদে চতুর্থ নামাজে জানাজা শেষে তার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে দাফন করা হয়।

এ এস এম আলী কবীরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, অ্যাথলেটিক্স ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিসসহ বিভিন্ন সংগঠকরা। এছাড়া শোক প্রকাশ করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, ফুটবল ফেডারেশন, অ্যাথলেটিক্স ফেডারেশন, রোলার স্কেটিং ফেডারেশন ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি সহ বিভিন্ন সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন