Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহনে মতবিনিময় সভা

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

লালমোহন (ভোলা) উপজেলা সংবাদদাতা
ভোলার লালমোহনে নকলমুক্ত পরিবেশে জেএসসি ও জেডিসি পরীক্ষা নিতে প্রতিটি পরীক্ষা কেন্দ্র বসানো হচ্ছে সিসি ক্যামেরা। এই প্রথম পরীক্ষা কেন্দ্রে এ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান পরীক্ষা কমিটি। পরীক্ষাকেন্দ্রে অপ্রীতিকর ঘটনা এড়াতে ও নকলমুক্ত পরীক্ষা নিতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামছুল আরিফ। গতকাল শনিবার সকাল ১০টায় লালমোহন উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামছুল আরিফের সভাপতিত্বে জেএসসি জেডিসি পরীক্ষার সকল কেন্দ্র সচিব, হল সুপার, সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সাংবাদিকদের সাথে নকলমুক্ত পরীক্ষা নিয়ে মতবিনিময় সভা অনুিষ্ঠত হয়। সভায় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম প্রমুখ।
কৃষাণ-কৃষাণী প্রশিক্ষণ
ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা
ছাতক উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে সিলেট অঞ্চলে ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় দিনব্যাপী এক কৃষাণ-কৃষাণী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার কৃষি প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের পরিচালক কৃষিবিদ ওহিদুজ্জামান, প্রযুক্তি হস্তান্তর প্রকল্প পরিচালক কৃষিবিদ এস তাসাদ্দেক আহমদ, আইএমইডির উপ-পরিচালক শফিকুল ইসলাম, সুনামগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ জাহেদুল হক ও ছাতক উপজেলা কৃষি অফিসার কেএম বদরুল হকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমোহনে মতবিনিময় সভা

২৯ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ