Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়নপত্র জমা দেয়ার দিন চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১০:১৯ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অসুস্থ হয়ে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা যান তিনি। জানা যায়, ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেয়ার দিনই তিনি মারা যান।

নিহতের নাম মোহাম্মদ মোশারেফ হোসেন (৬২)। তিনি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি এবং একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আবু নাছের মিয়ার বাড়ির খুরশিদ আলমের ছেলে। কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মোশারেফ হোসেন জানান, মোশারেফ হোসেন কোম্পানীগঞ্জ উপজেলায় আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। মঙ্গলবার মনোনয়নপত্র পূরণ শেষে তার জমা দেওয়ারও কথা ছিল। কিন্তু দুই দিন আগে তিনি অসুস্থ হয়ে যান।

একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরের দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে তিনি হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়েন। পরে হাসপাতালের বেডে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ