Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

শিল্পী সমিতির নির্বাচন: কাঞ্চন-নিপুণ প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১০:৫৪ এএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। যার একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। নির্বাচনকে সামনে রেখে প্যানেলের সদস্যদের নিয়ে মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ও তার দুই সহযোগী বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী; কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যদের হাতে মনোনয়নপত্র তুলে দেন।

এসময় কমিশনার পীরজাদা হারুন বলেন, 'আপনাদের সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আশা করি চলচ্চিত্র শিল্পীদের স্বার্থে আপনারা ভালো কিছু বয়ে আনবেন। আমরা উৎসব আমেজে একটি উপভোগ্য নির্বাচন উপহার দিতে চাই।’

মনোনয়নপত্র সংগ্রহ করে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আশা করছি আপনাদের সবার আন্তরিক সহযোগিতা পাব। আমরা শিল্পীদের জন্য কাজ করতে চাই।’

একই প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ বলেন, ‘একটি কার্যকরী প্যানেল নিয়ে ভালো কাজের স্বপ্ন দেখে আমরা একসঙ্গে হয়েছি। আপনারা আমাদের জন্য শুভেচ্ছা রাখবেন।’

এ সময় আরও উপস্থিত ছিলেন নায়ক সাইমন, ইমন, নিরব, জেসমিন, গাঙ্গুয়া, আরমান, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, বদিউল আলম খোকনসহ অনেকে।

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে নির্মাতা সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪২৮। মনোনয়ন দাখিলের শেষ সময় ১২ জানুয়ারি। মনোনয়নপত্র বাছাই ও খসরা প্রার্থী তালিকা প্রকাশ ১৩ জানুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহার ১৫ জানুয়ারি। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৬ জানুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন