Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

বলিউডে করোনার থাবা : বহু তারকা আক্রান্ত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১১:১৫ এএম

আবারও ভারতজুড়ে করোনাভাইরাস তাণ্ডব চালাচ্ছে। ভাইরাসটির ডেল্টা ধরনের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নতুন ধরন ওমিক্রনে আক্রান্তের সংখ্যাও। করোনার থাবা থেকে বাদ যাচ্ছেন না দেশটির মন্ত্রী, রাজনীতিক এমনকি বলিউড তারকারাও। ইতোমধ্যে প্রায় ৩০ জন বলিউড তারকা করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

এ তালিকায় আছেন অভিনেত্রী নাফিসা আলি, কিংবদন্তী কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর, সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং, পরিচালক মধুর ভান্ডারকর ও অভিনেত্রী মানবী গাগরু, ঈশা গুপ্তা, জন আব্রাহাম, কারিনা কাপুর খান, অর্জুন কাপুর, একতা কাপুর, জাহ্নবী কাপুর, নোরা ফতেহি, অমৃতা অরোরা, শিল্পা শিরোদকর, প্রিয়দর্শন, মধুর ভান্ডারকর, সোনু নিগম, বিশাল দদলানি, প্রেম চোপড়া, মিথিলা পালকর, আলেয়া এফ, নকুল মেহেতা, অর্জুন বিজলানি, বরুণ সুদ, শারদ মালহোত্রা, শিখা সিং, ম্রুণাল ঠাকুরসহ আরও অনেকে।

৬৪ বছর বয়সী বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি ভারতের একটি হাসাপাতলে চিকিৎসাধীন। সেখানে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি।

ক্যাপশনে লেখেন, ‘ভাবুন, আমার হাসপাতালের বেডের নম্বরও আমার লাকি সংখ্যা ৭! খুব জ্বর, গলা ধরে আছে, কিন্তু গোয়ার দুর্দান্ত চিকিৎসা ব্যবস্থায় এখন অনেকটাই ভালো আছি। আশা করছি কিছুদিনের মধ্যেই বাড়ি ফিরে যেতে পারব, সেখানে আইসোলেশনে থাকব।'

এক ফেসবুক পোস্টে অরিজিৎ সিং বলেন, তিনি ও তার স্ত্রী কোয়েল রায় করোনা আক্রান্ত। তবে, এখন ভালো আছেন, বাড়িতেই নিজেদের কোয়ারেন্টিন করে নিয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে মানবী গাগরু লেখেন ,'আমার করোনার উপসর্গ মৃদু। খুব ঘুম পাচ্ছে।'

পরিচালক মধুর ভান্ডারকরের নিজের করোনা সংক্রমণের কথা জানিয়ে ইনস্টাগ্রামে লেখেন, 'দুটো টিকাই নিয়েছিলাম, তবু করোনার কবলে! তবে উপসর্গ খুব মৃদু। আইসোলেশনে রয়েছি! বিগত কিছুদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নেবেন। সবাই সুস্থ থাকুন, কোভিড-বিধি মেনে চলুন।'

অভিনেত্রী ঈশা গুপ্তা নিজে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে ইন্সটাগ্রাম পোস্টে লেখেন, সাবধান থাকা সত্ত্বেও করোনা পজিটিভ হয়েছি। এখন বাড়িতেই আইসোলেশনে রয়েছি। শক্তভাবে ও ভালোভাবে স্বাভাবিক জীবনে ফিরব বলে বিশ্বাস করি। আপনারা মাস্ক পরুন, সুরক্ষিত থাকুন। সবাইক ভালোবাসা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ