Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

পরীমনিকে কৃতজ্ঞতা জানিয়ে যে শপথ নিলেন রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১১:৩৩ এএম

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি। প্রায়ই আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে সংবাদের শিরোনাম হন তিনি। এভাবেই আবারো আলোচনার জন্ম দিয়ে আবারও ঝড় তুললেন পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে পরীমনি জানান, মা হতে চলেছেন তিনি। আর তার সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরিফুল রাজ। খবরটি জানানোর পর আলোচনা-সমালোচনার পাশাপাশি শুভ কামনায় ভাসতে থাকেন পরী-রাজ।

এসবের মাঝেই সন্তান ধারণের জন্য পরীমনিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন অভিনেতা শরীফুল রাজ। লিখলেন খোলা চিঠি। নিলেন শপথ। প্রকাশ করেছেন, তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। মঙ্গলবার শরীফুল রাজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমনির একটি ছবি পোস্ট করেন। ছবিতে পরীমনির হাতে একটি ফুল, মুখে মাস্ক, হুইলচেয়ারে বসা। হুইলচেয়ারটি এগিয়ে নিয়ে যাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ। তার মুখেও মাস্ক। ছবির ক্যাপশনে লেখা, ‘কনগ্র্যাচুলেশন রাজ, থ্যাংক ইউ পরী।’

এরপর লেখেন- “পরম করুনাময় আশীর্বাদস্বরূপ আমাদের একটি সন্তানের দায়িত্ব দিয়েছেন। তুমি একজন সাহসী নারী যে অসীম ধৈর্যের সাথে সকল ব্যথা ধারণ করতে পরো, আমি তোমার সাহসের তারিফ করছি। আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে। এই সুন্দর পৃথিবীতে আমাকে একটি সন্তান দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।”

শরীফুল আরও লেখেন, “একজন পুরুষের জন্য এর চেয়ে আনন্দের কিছু হতে পারে না যখন তার স্ত্রী পৃথিবীতে আরেকটি সুন্দর অস্তিত্ব আনে। আমি আজ শপথ করছি, তোমাদের দুজনকে যেন একটা দারুণ জীবন উপহার দিতে পারি। আজ থেকে আমার একলা হৃদয় তোমাদের দু’জনের মধ্যে ভাগ করে দিয়ে দিলাম। তোমাকে সালাম পরীমনি, আমাকে একটি আদুরে সন্তান দেয়ার জন্য। এটা আমাকে দেয়া তোমার সেরা উপহার। আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ থাকব। আমি চিরকাল তোমার পাশে থাকবো। শুভকামনা প্রিয় প্রজাপতি। একজন বাবা হিসেবে আমি গর্বিত, তোমাকে গর্বিত, মনের খুব গভীরে আমি নাচছি।”

এদিকে সংবাদমাধ্যমকে রাজ বলেন, ‘‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় আমাদের পরিচয় এবং প্রেম। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ছবি করতে গিয়েই পরীকে পেয়েছি। পরী কখনোই আমাকে ছেড়ে যাবে না। আমাদের কবরও একসঙ্গে হবে।’

জানা যায়, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে প্রেমে পড়েছিলেন পরী-রাজ। এরপর বিয়ে এবং কাল বিলম্ব না করে সন্তান গ্রহণ করেছেন। এখন চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে থাকবেন পরীমনি। তাই আপাতত শুটিং বন্ধ পুরোপুরি।

বর্তমানে পরীমনির হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো। এর মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রটির শুটিংই কেবল বাকি রয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরীমনি। তবে কোনো সিনেমা মুক্তির আগেই ‘রানা প্লাজা’ সিনেমায় কাজ করে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘অন্তর্জ্বালা’, ‘স্বপ্নজাল’সহ একাধিক দর্শক নন্দিত সিনেমায় অভিনয় করেন পরীমনি।

অন্যদিকে অভিনেতা শরীফুল রাজের বড়পর্দায় অভিষেক ঘটে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে। এরপর মুক্তি পায় রাজ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। বর্তমানে এ অভিনেতার ‘গুণিন’, ‘পরাণ’ ও ‘হাওয়া ‘ নামের চলচ্চিত্রগুলো মুক্তির অপেক্ষায় আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন