Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় বিএনপির গণ সমাবেশ শুরু, তিল ধারণের জায়গা নেই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১:২৭ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা ও মুক্তির দাবিতে খুলনা জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে খুলনায় গন সমাবেশ শুরু হয়েছে। আজ বুধবার (১২ জানুয়ারি) বেলা ১২ টায় ডুমুরিয়ার গুটুদিয়া ফুটবল মাঠে সমাবেশ শুরু হয়। সমাবেশে বক্তব্য শুরু করেন ডুমুরিয়া উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর আগে ডুমুরিয়া স্বাধীনতা চত্বরে সমাবেশ করার জন্য প্রশাসনের কাছে অনুমতি চেয়েছিল দলটি। তবে একই স্থানে ছাত্র ও যুবলীগের সমাবেশ আহবান করায় সেখানে পুলিশের অনুমতি মেলেনি। পরবর্তীতে বিএনপি গুটুদিয়া ফুটবল মাঠে সমাবেশ করার সিদ্ধান্ত নেয়।

সকাল থেকে সমাবেশ স্থলে নেতাকর্মীরা মিছিল সহকারে আসতে শুরু করে। ১ টা নাগাদ কানায় কানায় ভরে যায় সমাবেশস্থল। সমাবেশে প্রধান অতিথি বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বিশেষ অতিথি বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা মন্ডলীর সদস্য মশিউর রহমান। প্রধান বক্তা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা। সভাপতিত্ব করছেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ