Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তিন দিনেই করোনামুক্ত ঋতুপর্ণা, ফিরেছেন কাজে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ১:৫৪ পিএম

করোনার তৃতীয় ঢেউ ক্রমশ ভয়াবহ আকার ধারণ করছে ভারত জুড়ে। টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েও মাত্র তিন দিনের মধ্যেই করোনামুক্ত হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের হাসিমুখের ছবি শেয়ার করে ঋতুপর্ণা নিজের করোনামুক্ত হওয়ার কথা জানিয়েছেন।

ঋতুপর্ণা জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তিনি তার ভক্তদের অনেক ধন্যবাদ জানিয়েছেন তাকে অনেক ভালোবাসা দেয়া ও তার জন্য প্রার্থনা করার জন্য। তিনি সকলের মঙ্গল কামনা করেছেন। এমনকি আজ (মঙ্গলবার) থেকে কাজেও ফিরেছেন ঋতুপর্ণা।

এর আগে গত 8ই জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণা লিখেছিলেন, তার কোভিড টেস্টের ফল পজিটিভ এসেছে। কোভিড টেস্টের রেজাল্ট জানার সাথে সাথেই নিজেকে আইসোলেট করে নেন ঋতুপর্ণা। এমনকি সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে শুরু করেন তিনি।

উল্লেখ্য, গত বছরের শুরুতেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। কিন্তু গতবছর তার করোনার কোনো উপসর্গ ছিল না। সেই সময় আইসোলেশনে ছিলেন তিনি।

এদিকে শ্রীলেখা মিত্র সহ টলিউডের একাধিক সেলিব্রিটি করোনায় আক্রান্ত। তবে ঋতুপর্ণার মতোই দ্রুত করোনামুক্ত হয়েছেন দেব। দেব মাত্র চারদিনে করোনামুক্ত হলেও রুক্মিণী মৈত্র রয়েছেন কোয়ারেন্টাইনে। কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে তিনি আইসোলেশনে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ