Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

গোবিন্দগঞ্জে হোটেল ব্যবসায়ীর লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ২:২৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকা থেকে আজিজার রহমান নামে এক হোটেল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জানুয়ারী) দিনগত সাড়ে ১১ টার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নে রংপুর-ঢাকা মহাসড়কের পাশে বকচর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আজিজার রহমান মৃধা গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের বাসিন্দা। তিনি বাড়ির সামনে মহাসড়কের পাশে হোটেল ব্যবসা করতেন। সে ওই গ্রামের মৃত ছলিম উদ্দিন মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাতে সাড়ে ১১ টার দিকে বকচর এলাকায় মহাসড়কের পাশে হোটেল ব্যবসায়ী আজিজার রহমানের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

নিহত আজিজার রহমানের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। কেউ তাকে হত্যা করে ফেলে গেছে নাকি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি মারা গেছেন তা নিশ্চিত হতে পুলিশ তদন্ত করছে।

বুধবার (১২ জানুয়ারী) সকালে বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার সহকারী উপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম।

তিনি বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে এটি সড়ক দুর্ঘটনা বলে মনে হলেও নিহতের পরিবারের দাবী ওই ব্যাবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ময়নাতন্তের রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ