Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

খুলনা শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজে নবীনবরণ

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত ঐতিহ্যবাহী খুলনা শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান গতকাল কলেজ প্রাঙ্গণে সাড়ম্বরে পালিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের এমপি আলহাজ মুহাম্মদ মিজানুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজের সভাপতি, পরিচালনা পর্ষদের সভাপতি এবং খুলনা শিপইয়ার্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কমডোর কে কামরুল হাসান। অনুষ্ঠানে শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজের সহ-সভাপতি ও খুশিলি’র  জিএম-অ্যাডমিন ক্যাপ্টেন এস এম জাভেদ ইকবালসহ শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক ও অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে  প্রধান অতিথি তার ভাষণে প্রতিষ্ঠানটির পরিবেশ, লেখাপড়ার মান, খেলাধুলাসহ শিক্ষা কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য পরিচালনা পর্ষদসহ  শিক্ষকম-লীকে ধন্যবাদ জানান। তিনি প্রতিষ্ঠানের উন্নতিকল্পে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমান্ডার এ এম রানা, অধ্যক্ষ, শিপইয়ার্ড স্কুল অ্যান্ড কলেজ, বিএন, খুলনা। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে দেশবরেণ্য স্বনামধন্য শিল্পী হায়দার হোসেনের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ