Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

হাতপাখার প্রার্থীকে বিজয়ী করুন ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, এদেশের জনগণ মৌলিক অধিকারের পাশাপাশি ভোটাধিকার প্রয়োগেও বঞ্চিত। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন তথা স্বাধীনতার প্রকৃত স্বাদ প্রতিষ্ঠিত করতে হলে জোট মহাজোটের অপরাজনীতি পরিহার করতে হবে। নারায়নগঞ্জের মানুষকে আর ভুল না করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহকে বেঁছে নিতে হবে। নারায়ণগঞ্জের সিটি নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহর নির্বাচনী পথসভায় গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব এসব কথা বলেন।

প্রিন্সিপাল মাসউদ বলেন, রাজনীতিকে যারা পেশা হিসেবে গ্রহণ করেছেন তারা সরকারের আশ্রয়ে থেকে চাঁদাবাজি অর্থ আত্মসাৎ, টেন্ডারবাজি করে তাদের সম্পদ বাড়িয়েই যাচ্ছেন। দেশের অর্থ পাচার করে দিচ্ছেন বিদেশের ব্যাংক গুলোতে। বাড়ি গাড়ি করছেন বহি:র্বিশ্বে। অপর দিকে এদেশের খেটে খাওয়া মেহনতি মানুষ আজও মৌলিক অধিকার বঞ্চিতই থেকে যাচ্ছেন। সাম্য সামাজিক অধিকার ও ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই রাজনীতির মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি মানুষের মৌলিক অধিকার ও ভোটের অধিকার আদায়ে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নারায়নগঞ্জের মাটিকে সন্ত্রাসমুক্ত চাঁদাবাজ, খুনী, মাদক কারবারী, গডফাদারদের দৌরাত্ব থামিয়ে দিয়ে বসবাসযোগ্য শান্তিময় ইনসাফের সিটি হিসেবে তৈরি করতে নারায়নগঞ্জের সিটি মেয়র নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহকে হাতপাখা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করার বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ