Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জবির ভর্তি পরীক্ষায় দায়িত্বে অবহেলা শিক্ষকসহ বরখাস্ত দুই

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

জবি প্রতিনিধি : গত শুক্রবার অনুষ্ঠিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নৈতিকতা বিরোধী কাজের অভিযোগে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক দেওয়ান বদরুল হাসান ও একই বিভাগের কর্মচারী মো. এমদাদুল হককে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। অভিযোগ তদন্তের জন্য আইন অনুষদের ডিন অধ্যাপক ড. সরকার আলী আক্কাসকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে দুই সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. হেলেনা ফেরদৌসী এবং পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ। বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (আইন) অ্যাডভোকেট রঞ্জন কুমার দাস ওই কমিটিকে সার্বিক সহযোগিতা করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবির ভর্তি পরীক্ষায় দায়িত্বে অবহেলা শিক্ষকসহ বরখাস্ত দুই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ