Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মালাইকা’র সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন প্রসঙ্গে যা বললেন অর্জুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১১:৩০ এএম

বলিউডের মডেল-অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর। বুধবার (১২ জানুয়ারী) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যুগল ছবি পোস্ট করে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে ভক্তদের নিরাপদে থাকার আহ্বান জানান অর্জুন কাপুর। এর আগে বলিউড তারকা অর্জুন কাপুর ও মালাইকা অরোরার প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে এমন খবর প্রকাশ করে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, প্রায় ছয় দিন মালাইকা বাড়ির বাইরে পা রাখেননি; মালাইকা খুব ভেঙে পড়েছেন। তিন দিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে ডিনারে গিয়েছিলেন অর্জুন। মালাইকার বাড়ির খুব কাছে রিয়ার বাড়ি, তবে অর্জুন সেখানে যাননি। এমনটা সাধারণত ঘটেই না।

তবে সেসব মিথ্যে করে সামাজিক পাতায় অর্জুন জানালেন, ‘ছায়াময় গুজবের কোনও জায়গা নেই। নিরাপদে থাকো। সুখে থাকো। মানুষের মঙ্গল কামনা করি। সবাইকে ভালোবাসি।’

দীর্ঘদিন সম্পর্কে জড়িয়ে আছেন অর্জুন কাপুর আর মালাইকা অরোরা। অনেক জল্পনা-কল্পনা ও গুজবের পর ২০১৯ সালে প্রেমের সম্পর্ক স্বীকার করেন তারা। তাদের সম্পর্ক বেশ আলোচনা চলে সবসময়েই। তার কারণটা হল দুজনের বয়সের ফারাক। বয়সে যে মালাইকার চেয়ে প্রায় দশ বছরের ছোট অর্জুন।

উল্লেখ্য, অর্জুন কাপুরের সাথে সম্পর্কে জড়ানোর আগে মালাইকা ১৯৯৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত অভিনেতা আরবাজ খানের সঙ্গে সংসার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ