Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে রাজশাহী জেলা বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১১:৩৫ এএম

রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে চেয়ারপারসন ৩বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এই সমাবেশ এর সভাপতিত্ব করেন।

বুধবার (১২জানুয়ারী) বিকাল ৪টায় পুঠিয়ার শিবপুর হাইস্কুল মাঠে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ন-মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায়, বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, মহানগর বিএপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদেক হোসেন বুলবুল, প্রধান বক্তা সাবেক সিটি মেয়র ও কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মিজানুর রহমান মিনু, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথদা।

মহানগর বিএপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন ও জেলা আহবায়ক কমিটির সদস্য গোলাম মস্তফা মামুন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান সজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, যুগ্ন-আহবায়ক মিলন প্রাং,সদস্য সাংবাদিক ডাক্তার ফজলুর রহমান মুক্তা,আসাদুজ্জামান রাজা, সানোয়ার হোসেন জাদু, ফারুক হোসেন, জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন,বাঘা উপজেলা যুবদলের আহবায়ক জুয়েল খাঁন, সিনিয়র যুগ্ন-আহবায়ক শফিউর রহমান শফি, সাবেক সভাপতি আঃ সালাম,বাঘা উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম, আড়ানী জিয়াউর রহমান , আড়ানী পৌর যুবদলের যুগ্ন-সম্পাদক,জয়নাল আবেদীন,সদস্য তহিবুল ইসলাম, একরাম আলী, বাউসা ইউনিয়ন যুবদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ জেলা বিএনপির সর্বস্তরের নেতা-কর্মিরা এই সমাবেশে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ