Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মিশা-জায়েদ প্যানেলে নির্বাচন করছেন যারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১১:৪৭ এএম

২৮শে জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। গতবারের মতো এবারও সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচনে প্রার্থী হচ্ছেন। এরই মধ্যে পূর্নাঙ্গ প্যানেল সাজিয়েছেন মিশা সওদাগর ও জায়েদ খান। বুধবার (১২ জানুয়ারি) পুরো প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা।

তাদের প্যানেলে যারা আছেন তাদের নামও প্রকাশ করা হয়েছে। গত কমিটির বেশিরভাগ সদস্যদের নিয়েই এবারের মিশা-জায়েদ প্যানেল সাজানো হয়েছে। আর এতে চমক হিসেবে যুক্ত হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী।

মিশা-জায়েদ প্যানেলে যারা রয়েছেন- সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল-রুবেল, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জে কে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফারহান।

কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন- অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, অভিনেতা আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান ও হাসান জাহাঙ্গীর।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। আর দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে আছেন সোহানুর রহমান সোহান। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে। নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের বিপক্ষে লড়বে জায়েদ খান ও মিশা সওদাগর প্যানেল।



 

Show all comments
  • psd pritam ২৭ জানুয়ারি, ২০২২, ৫:৫৮ পিএম says : 0
    ইলিয়াস কাঞ্চন-নিপুন পরিষদ কে সমর্থন করি,,,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ