Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বাসের ধাক্কায় অটোরিকশাচালক নিহত, অগ্নিসংযোগ সহ আহত ৫

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১:৩৮ পিএম

মাদারীপুরে দিদার পরিবহন বাসের চাপায় এক অটোরিকশা চালক নিহত হয়েছেন এবং অটোরিকশায় খাকা আরো ৫ জন যাত্রী আহত হয়েছেন। এসময় উত্তপ্ত সাধারণ জনতা পরিবহন বাসটিতে আগুন ধরিয়ে দিলে ১ ঘন্টা বন্ধ হয়ে যায় যানচলাচল। বুধবার (১২ জানুয়রি) রাত সাড়ে ৮ টার দিকে মাদারীপুর সদর উপজেলার আঞ্চলিক মহাসড়কের চরগবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামাল ফরাজী (৫০) মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের খোয়াজপুর এলাকার খালেক ফরাজীর ছেলে। আহতরা হলেন রাজ্জাক মালেকের ছেলে আলামিন (২২), মজিদ খার ছেলে রাকিব (২০), মোলারফ বেপারীরর ছেলে আজিজ (১৯), আয়নাল খার ছেলে রিয়াজ (২১), কালু ফকিরের ছেলে রাসেল (২২)। আহতদের সকলেই খোয়াজপুর ইউনিয়নের বাসিন্দা।

মাদারীপুর সদর থানা পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী দিদার পরিবহন বাস মাদারীপুর শেখ হাসিনা মহা-সড়ক দিয়ে চরগবিন্দপুর এলাকায় আসার পরে একটি যাত্রীবাহী অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালক কামাল ফরাজী ঘটনাস্থলেই নিহত হন এবং অটোরিকশায় থাকা আরো ৫ জন যাত্রী আহত হন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ার তাৎক্ষনিক ভাবে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং বাকি দুজনকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার পরপরেই উত্তেজিত সাধারন জনতা দিদার পরিবহনে আগুন ধরিয়ে দেয়। ফলে সড়কে ১ ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। মাদারীপুর সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে যানচলাচল স্বাভাবিক করেন এবং মাদারীপুরের ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে করেন।

মাদারীপুর ফারায় সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রণে করি। আমরা ঘটনাস্থলে এসে জানতে পেরেছি ১ জন মারা গিয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহেল বলেন, সড়ক দূর্ঘটনায় ১ জনকে হাসপাতালে আনার আগেই মারা গিয়েছে। তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ার তাদের ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে এবং অহত দুজন রোগীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ঘটনার কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে অটোচালক নিহত হন।বাকি আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ