Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

টিকা দিয়ে বাড়ি ফেরা হলোনা স্কুলছাত্রী নুপুরের

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ২:২৭ পিএম

ময়মনসিংহের নান্দাইলে করোনার টিকা দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রাজিয়া সুলতানা নুপুর (১৫) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে থানার সামনে ওই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, উপজেলা বারুই গ্রামের খুররম মিয়ার মেয়ে রাজিয়া সুলতানা নুপুর নান্দাইল রোড বাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়াশোনা করতো। তাই স্কুলের কতৃপক্ষের নির্দেশ মোতাবেক বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স করোনার টিকা দিতে আসে। পরে টিকা দেওয়া শেষে চাচতো ভাই হামীম এর মোটর সাইকেলে করে বাড়ি যাচ্ছিল। এসময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে নান্দাইল মডেল থানা সংলগ্ন এলাকায় একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নুপুরের মৃত্যু হয়। তবে এঘটনায় তার চাচতো ভাই হামীম কোন প্রকার আহত হননি।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কাভার্ড ভ্যানটি থানা হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ