Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

১. স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম
২. সিং টু
৩. দ্য থ্রি ফিফটি ফাইভ
৪. কিং’স ম্যান
৫. অ্যামেরিকান আন্ডারডগ

দ্য থ্রি ফিফটি ফাইভ
সায়মন কিনবার্গ পরিচালিত স্পাই অ্যাকশন থ্রিলার। ‘এক্স-মেন : ডার্ক ফিনিক্স’ কিনবার্গ পরিচালিত ফিল্ম; এছাড়া তিনি একাধিক টিভি সিরিজের পর্ব পরিচালনা করেছেন।
একটি টপ-সিক্রেট মারণাস্ত্র মার্সেনারিদের হাতে পড়লে সিআইএ এজেন্ট মেসন ‘মেইস’ ব্রাউনকে (জেসিকা চ্যাস্টেইন) তার প্রতিদ্বন্দ্বী গুপ্তচরদের সঙ্গে হাত মেলাতে হয়। এর মধ্যে আছে জার্মান এজেন্ট মারি (ডায়েন ক্রুগার), এমআই সিক্সের সাবেক সদস্য এবং আইটি বিশেষজ্ঞ খাদিজা (লুপিতা নিয়ঙ’ও), কলোম্বিয়ার মনোবিজ্ঞানী গ্রাসিয়েলা (পেনিলোপি ক্রুজ)। তারা এক দুর্র্ধষ মিশনে বের হয় আর তাদের প্রতিটি পদক্ষেপে রহস্যময় নারী লিন মি শেং (বিং বিং ফ্যান) থেকে এগিয়ে থাকতে হবে, কারণ সে তাদের প্রতিটি কাজে নজর রাখছে। ছুটে বেড়াতে থাকে তারা মরক্কো থেকে প্যারিসে, আর সাংহাইয়ের অলিগলিতে। এই মিশনে তারা সারা দুনিয়াকে নিরাপদ রাখতে হয় সফল হবে নয়তো তাদের হয়তো জীবন দিতে হবে, এমনই নিষ্ঠুর তাদের প্রতিপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২৫ মার্চ, ২০২২
৪ মার্চ, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন