Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজধানীতে ২০ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর মোহাম্মদপুর, কাওরান বাজার, তেজগাঁওয়ের আশেপাশের এলাকা থেকে ২০ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল র‌্যাব সদর দফতর থেকে এমন তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, ঢাকা উদ্যান, বসিলা, ফার্মগেট ও কাওরান বাজার ছিনতাই সন্ত্রাসী কর্মকাণ্ডের হট স্পট হিসাবে পরিচিতি লাভ করেছে। হট স্পট হিসাবে পরিচিত ঢাকা উদ্যান ও বসিলাকে আইন শৃংখলা বাহিনীর নিয়ন্ত্রনে আনার জন্য সর্বো” চেষ্টা করে যাচ্ছে র‌্যাব। এ ধারাবাহিকতায় মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা, কাওরান বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় মো. লিটন মিয়া, মো. সাইফুল ইসলাম, মো. পলাশ উদ্দিন, মো. মকবুল হোসেন, মো. মুরাদ, মো. রুহুল আমীন, মো. রানা মিয়া, মো. আলমাস, মো. আল-আমিন, মো. সোহাগ, মো. সাজু মিয়া, মো. আরিফ, মো. জাবেদ, মো. রুমন হোসেন, মো. তোফাজ্জল হোসেন ওরফে কালু, মো. মিরাজ, মো. রুবেল, মো. মামুন হোসেন, মো. আলম ও মো. হোসেন।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা এবং কাওরান বাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রমে অংশগ্রহন করে থাকে। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২০ ছিনতাইকারী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ