Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাথরঘাটায় করোনা টিকা নিয়ে ১৬ শিক্ষার্থী অসুস্থ

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বরগুনার পাথরঘাটায় করোনার টিকা নিতে গিয়ে ১৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে বলে জানা গেছে। এদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাক্তার খালেদ মাহমুদ আরিফ।

পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির সীফা, অষ্টম শ্রেণির সাদিয়া, মিম ১, মিম ২, ফাতিমা, সপ্তম শ্রেণির তামান্না, মিম ও জুইসহ ১৬ জনের অসুস্থতার খবর পাওয়া গেছে। হাতেমপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শামীম আহসান জানান, স্কুলের শিক্ষার্থীদের টিকা দেয়ার জন্য পাথরঘাটা কলেজ ক্যাম্পাসে আমরা সকাল থেকে অবস্থান নেই। সেখান থেকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে দশ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে।

স্কুলের প্রধান শিক্ষক গোলাম মাওলা মিলন জানান, আমি হাসপাতালে রয়েছি। আরো তিন চার জন শিক্ষার্থীকে নিয়ে আসা হচ্ছে বলে আমাকে জানানো হয়েছে। তবে এখন পর্যন্ত এসে পৌঁছেনি। তবে ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক শামীম আহসান জানিয়েছেন, এখন পর্যন্ত ১৬ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে। যারা ভর্তি হয়েছে তাদের মধ্য থেকে বেশ ক’জন ইতোমধ্যে সুস্থ হয়েছে। হাসপাতালে গিয়ে দেখা গেছে শিক্ষার্থীরা কিছুটা শ্বাসকষ্টে অক্সিজেন নিচ্ছে। এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ জানান, সকাল থেকে না খাওয়া, দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা এবং আতঙ্কিত হয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আশাকরি কিছুক্ষণের মধ্যেই তারা সুস্থ হয়ে বাড়ি ফিরবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা টিকা

১২ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ