Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু সেতুতে লাশবাহী গাড়ির সঙ্গে সংঘর্ষ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৩ কিমি যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১০:২৮ এএম

বঙ্গবন্ধু সেতুর ওপর লাশবাহী গাড়ির সঙ্গে অজ্ঞাত পরিবহনের সংঘর্ষের ফলে একজন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুর ২৬ নং পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে। এতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত ১৩ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।
এদিকে মহাসড়কে দীর্ঘ যানজটের ফলে ঢাকাগামী পরিবহনগুলো বিকল্প হিসেবে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে ভূঞাপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়ক দিয়ে চলাচল করছে।
সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, ভোররাত থেকেই পশ্চিমপাড়ের সিরাজগঞ্জ অংশে পরিবহনের চাপ ছিল। এতে ধীরগতিতে চলাচল করছিল যানবাহন। এছাড়া সকালের দিকে সেতুর ২৬ নং পিলারের কাছে ঢাকাগামী লাশবাহী অ্যাম্বুলেন্সকে পেছন থেকে অজ্ঞাত আরেকটি পরিবহন ধাক্কা দিলে চালক আহত হয়। এতে ঢাকাগামী লেনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সেতুতে টোল আদায় বন্ধ ছিল। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবহনটি সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল শুরু হয়। এতে সেতুর দুই পাশের মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, সকালের দিকে সেতুর ওপর দুর্ঘটনার ফলে মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। এছাড়া যানজটের ফলে মালবাহী ট্রাকচালকরা গাড়ি বন্ধ করে ঘুমিয়ে পড়ে। এতেও যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সেতুর ওপর দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত লাশবাহী গাড়িটি সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল শুরু হয়। তবে মহাসড়কে গাড়ির চাপ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ