Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাটোরে গণধর্ষণ, আটক ৫

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৩:০৩ পিএম

নাটোরে ৮ জন নরপশু মিলে এক কিশোরীকে গণধর্ষণ করেছে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নাটোরের ছাতনী ইউনিয়নের ছাতনি এলাকায় এই ঘটনা ঘটে।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহমদ জানান, গতকাল ১৩ জানুয়ারি বৃহস্পতিবার পরিবারের উপর অভিমান করে বিকাল সাড়ে ৩টার দিকে ছাতনী ভাটপাড়া খালার বাড়ির উদ্দেশ্যে মাধনগর থেকে বের হয়ে পায়ে হেঁটেই ছাতনী দিয়ারে পৌঁছে। সন্ধ্যে সোয়া ৭টার দিকে সেখানে পৌঁছালে মাঝদিঘা গ্রামের মকবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম(২২)-এর সাথে পরিচয় হয়। শহিদুল ইসলাম মেয়েটিকে ভুলভাল বুঝিয়ে তার খালার বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে। পরে ভাটপাড়ার উদ্দেশ্যে পায়ে হেঁটে রওনা করেন।
পথিমধ্যেই ওই এলাকার বখাটে ছেলেদের নজরে পড়লে ছেলেটি ও মেয়েটির পিছু নিয়ে ভাটপাড়া শ্মশানঘাটের মাঝামাঝি এলাকায় গেলে ছেলেটির কাছ থেকে ছাতনি দিয়ার এলাকার এরশাদ আলীর ছেলে শরিফুল ইসলাম(২২), আবির মন্ডলেরর ছেলে লিটন (২৩), মিনু শেখের ছেলে নয়ন শেখ (২৫), দিলদারের ছেলে রাজু (২৫), মোকসেদ আলীর ছেলে কাজল (২৫), আসতুল (৩৮), আমিনুর রহমান মিলে মেয়েটিকে কেড়ে নিয়ে বিলের মধ্যে লেবু বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করেন।
ভিকটিমের অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই অভিযান পরিচালনা করে গনধর্ষণকারীদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করে ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়। ধর্ষণকারীদের মধ্যে এখনও তিনজন পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ