Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধার্থ আনন্দের আগামী ফিল্মে দীপিকা না প্রিয়াঙ্কা?

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

এর মধ্যে সবারই জানা হয়ে গেছে বলিউডের দুই শীর্ষ নায়িকা দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড অভিষেক হচ্ছে যথাক্রমে ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’ এবং ‘বেওয়াচ’ দিয়ে। সর্বশেষ খবর হরে এই দুই অভিনেত্রীর একজন আরো একটি আন্তর্জাতিক চলচ্চিত্রে কাজ করবেন।
ভারত আর চীনের যৌথ চলচ্চিত্র ‘টিউবলাইট’-এ সালমান খানের বিপরীতে চীনা অভিনেত্রী চু চু নির্বাচিত হয়েছেন; এটি পরিচালনা করছেন কবির খান। এই ধারায় চীনের সঙ্গে ভারতের এরোস ইন্টারন্যাশনাল আরো দুটি ফিল্ম নির্মাণ করবে বলে জানা যায়। এর দ্বিতীয় ফিল্মটি পরিচালনা করবেন ‘ব্যাং ব্যাং’ পরিচালক সিদ্ধার্থ আনন্দ। বিষয়টি নিশ্চিত করতে গিয়ে পরিচালক জানান, বেইজিংয়ের পটভ‚মিতে এটি দুই দেশের তরুণ-তরুণীর প্রেম কাহিনী। এর নায়ক হতে পারেন চীনের দেঙ চাও।
এরোসের সহযোগী প্রতিষ্ঠান ট্রিনিটি পিকচার্সের অজিত ঠাকুর জানিয়েছেন, এখন প্রজেক্টটির চিত্রনাট্য নিয়ে কাজ হচ্ছে; ডিসেম্বর নাগাদ কাজ শেষ হবে। তিনি জানান, আন্তর্জাতিক ফিল্মে কাজ করার অভিজ্ঞতা আছে এমন একজন প্রথম সারির বলিউড অভিনেত্রীই চলচ্চিত্রটির নায়িকা হবে। সেই বিবেচনায় প্রিয়াঙ্কা আর দীপিকার নামই আসে। জানা গেছে, চলচ্চিত্রটির জন্য শিল্পীদের হিন্দি আর ম্যান্ডারিন ভাষায় সংলাপ বলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধার্থ আনন্দের আগামী ফিল্মে দীপিকা না প্রিয়াঙ্কা?
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ