Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সোনাগাজীতে ডোবা থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৮:০৬ পিএম

সোনাগাজীর বগাদানা ইউনিয়নের আউড়ার খিল এলাকায় ডোবা থেকে হাফেজ মো. শাহরাজ (২২) নামে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহরাজ নোয়াখালীর হাতিয়া উপজেলার খিরুদিয়ার সেলিম উদ্দিনের ছেলে।

শুক্রবার (১৪ জানুয়ারী) মুসল্লিরা সকাল সাড়ে ৫টার দিকে ফজর নামাজের জন্য মসজিদে যাওয়ার সময় মসজিদের পাশের ডোবার পাশে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

তিনি ২০২১ সালের আগস্ট মাস থেকে আওড়ারখীল পাঞ্জেগানা মসজিদে ইমামতি করতেন এবং বাগীশপুর কাঞ্জুল উলুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম জানান, লাশের পাশে টিউবওয়েলর উপর জুতা, বালতি, গামছা এবং পাশের রশিতে লুঙ্গি ও মাটিতে জগ পাওয়া যায়।

নিহতের এক চাচা জানায়- মৃত ব্যক্তি মৃগীরোগে আক্রান্ত ছিল। বাহ্যিক ভাবে লাশের গায়ে আঘাতের কোনও চিহ্ন পরিলক্ষিত হয়নি। বিকালে লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ