Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

আসন্ন ইউপি নির্বাচনে সদস্য পদে লটারিতে পছন্দের প্রতীক না পেয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামে গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। সরেজমিনে জানা যায়, নবীপুর পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী খোরশেদ আলম মেহেদী ও আশ্রাফুল ইসলাম দু’জনেই মনোনয়নপত্রে পছন্দের প্রতীক মোরগ উল্লেখ করেন। এ নিয়ে উভয় প্রার্থী ও সমর্থকদের মাঝে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছিল। প্রতীক বরাদ্দে কেউ কাউকে ছাড় না দিলে লটারির উদ্যোগ নেয় রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আহমদ সিকদার। লটারিতে খোরশেদ আলম মেহেদী মোরগ প্রতীক পাওয়ায় ক্ষীপ্ত হয়ে উত্তপ্ত বাক্য বিনিময় ও হুমকি প্রদান করেন প্রতিপক্ষ আশ্রাফুল ইসলাম। গতকাল দুপুরে মোরগ প্রতীক প্রার্থী খোরশেদ আলম মেহেদী রহিমপুর বাড়িতে পৌঁছামাত্র প্রতিপক্ষ আশ্রাফুল ইসলাম ও তার ভাই আবুল কালামের নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। তখন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য পিস্তল ঠেকিয়ে একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী খোরশেদ আলম মেহেদী ও তার ভাই আলী আজগরকে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়।

এ প্রসঙ্গে মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

১০ ফেব্রুয়ারি, ২০২২
১০ ফেব্রুয়ারি, ২০২২
৯ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ