Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে শপথ গ্রহণের পূর্বেই ইউপি চেয়ারম্যানের মৃত্যু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ৯:০৩ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইসমাইল হোসেন (৬২) মারা গেছেন।শুক্রবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ৭ টার দিকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে (প্রাঃ) তার মৃত্যু হয়েছে। গেজেট প্রকাশ না হওয়ায় তার শপথ গ্রহণ করা হয়নি।২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইসমাইল দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন৷ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় গত ১৬ ডিসেম্বর তাকে দল থেকে বহিস্কার করা হয়।

ইসমাইলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দিঘলী ইউনিয়ন পরিষদের সচিব আবদুল কাদের বলেন, ইসমাইল স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেয়া হয়৷ সেখানেই তিনি মারা যান। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৫ জানুয়ারি, ২০২২, ৪:৪৮ এএম says : 0
    ইননালিললাহে অইননালিললাহে রাজেউন,এক দিকে লাভবান হয়েছেন ,করনা আর অমিক্রন যে ভাবে আসতেছে সবাই এমনিতে মরবে,কষ্ট থেকে শান্তি তে চলে গেলেন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন