Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আ.লীগের সন্ত্রাস বিরোধী মিছিল

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বাগেরহাটে আ.লীগের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মিছিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে জেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধার প্রধার সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে বক্তৃতা করেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. হেমায়েত উদ্দিন ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদ, অ্যাডভোকেট আলী আকবার, যুগ্মসাধারণ সম্পাদক মেয়র খান হাবিবুর রহমান, সরদার ফকরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, নকীব নজিবুল হক নজু, জেলা আ.লীগের অর্থ সম্পাদক তালুকদার আব্দুল বাকী প্রমুখ।

বক্তারা বলেন, যেকোন মূল্যে সরকার বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সব সময় মাঠে থাকবে আওয়ামী লীগ। মিছিলে আওয়ামী ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের সন্ত্রাস বিরোধী মিছিল
আরও পড়ুন