Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

চাটমোহরে সড়ক ভেঙে বিলীন হচ্ছে পুকুরে

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

পাবনার চাটমোহরে একটি সড়ক ভেঙে পুকুরে বিলীন হয়ে চলাচলে অনুপোযুগী হয়ে পড়ছে। চাটমোহর উপজেলার গুনাইগাছা এবং বিলচলন ইউনিয়নের কুমারগাড়া ও জাবরকোল এলাকার জনগুরুত্বপূর্ণ সড়কটি পুকুরে বিলীন হতে চলেছে। যে কোন মূহূর্তে এই সড়কে চলাচল বন্ধ হয়ে যেতে পারে। চাটমোহর-মান্নাননগর সড়কের গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল হতে বিলচলন ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স সংযোগ এই সড়কটি দিয়ে এখন আর কোন যানবাহন চলতে পারেনা। পায়ে হেঁটে কোন রকমে চলাচল করছে এলাকাবাসী। সড়কের পাশের জমি ও বাড়ির আঙিনা দিয়ে চলাচল করতে হচ্ছে। মাত্র এক কিলোমিটার সড়ক পুননির্মাণ না করার কারণে ইউনিয়নবাসীতে প্রায় ৪ কিলোমিটার ঘুরে ইউনিয়ন পরিষদে যাতায়াত করতে হয়।

ওই এলাকার বাসিন্দা ইয়াকুব আলী বলেন, অনেক দিন চেয়ারম্যানসহ অন্যান্যের সড়কটি পুনর্নিমাণ করার জন্য এলাকাবাসী বলেছেন, কিন্তু কোন পদক্ষেপ নেয়া হয়নি। ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, বিষয়টি একাধিকবার উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় তুলে ধরা হয়েছে। আবেদন দেয়া হয়েছে। কিন্তু কোন কাজ হয়নি।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী সুলতান মাহমুদ জানান, আমি এ সড়কের বিষয়ে অবগত নই। যদি পুকুরের কারণে সড়ক ভেঙে যায়, তাহলে পুকুরের পাড় করতে হবে আগে। পুকুরের পাড় রাস্তা থেকে দুরত্ব রাখতে হবে। আমি খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাটমোহরে সড়ক ভেঙে বিলীন হচ্ছে পুকুরে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ