Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনা এতটা ভোগাবে ভাবেননি মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে নিশ্চুপই ছিলেন লিওনেল মেসি। তবে অবশেষে নীরবতা ভেঙেছেন এ আর্জেন্টাইন তারকা। এ ভাইরাস থেকে সেরে উঠতে ‘ধারণার চেয়ে বেশি সময়’ লেগেছে বলে জানিয়েছেন রেকর্ড সাত বারের ব্যালন ডি’অর জয়ী। গতকাল সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে তোলা একটি ছবি আপলোড করে নিজেদের বর্তমান পরিস্থিতির কথা জানিয়েছেন মেসি, ‘আপনারা জানেন যে আমি কোভিডে আক্রান্ত হয়েছি এবং সবাইকে মেসেজ দেওয়ার জন্য ধন্যবাদ যা আমি এ সময়ে পেয়েছি। আমি বলতে চাই যে এটা থেকে সেরে উঠতে যতোটা সময় লাগবে ভেবেছিলাম তারচেয়ে বেশি সময় লাগছে।’

তবে এরমধ্যেই শতভাগ ফিটনেস পেতে অনুশীলন শুরু করে দিয়েছেন বলেও জানান এ পিএসজি তারকা, ‘আমি প্রায় ঠিক হয়ে গেছি এবং আমি মাঠে নামার জন্য মুখ্যে আছি। শতভাগ ফিটনেস পেতে আমি গত কয়েকদিন যাবত অনুশীলন করে যাচ্ছি। এ বছর অনেক বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে এবং আশা করছি সবার সঙ্গে সবার দেখা হবে খুব শীগগিরই। সবাইকে ধন্যবাদ।’
গত ২৮ ডিসেম্বর রোজারিওর একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মেসি কোভিড পজিটিভ হয়েছেন বলেই ধারণা করা হচ্ছে। অনুষ্ঠানটি নিজেই আয়োজন করেছিলেন এ আর্জেন্টাইন তারকা। তবে ২ জানুয়ারি পিএসজির সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জনসম্মুখে আসে। এর তিন দিন পরই নিজস্ব বিমানে চড়ে রোজারিও থেকে মেসি প্যারিসে ফিরে যান বলেই জানিয়েছিল স্থানীয় গণমাধ্যম। কিন্তু প্রাণঘাতী এই ভাইরাসের ধকল কাটিয়ে উঠতে মেসিকে বিশ্রাম দেয় পিএসজি। গত রোববার লিওঁর বিপক্ষে সবশেষ ম্যাচে তাই তাকে খেলায়নি লিগ ওয়ানের দলটি। ধারণা করা হচ্ছে পরবর্তী ম্যাচেও পিএসজির হয়ে খেলতে পারবেন না মেসি। আজ রাতেই ব্রেসের বিপক্ষে মাঠে নামছে পিএসজি।
বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে ১৬ ম্যাচে ৬ গোল করেছেন মেসি, করিয়েছেন চারটি। সতীর্থদের জন্য সুযোগ তৈরি করেছেন মোট ৩২বার। লিগ ওয়ানে যদিও গোলের হিসেবে নিজেকে এখনও মেলে ধরতে পারেননি মেসি। এখানে ১১ ম্যাচ খেলে করেছেন কেবল এক গোল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভোগাবে ভাবেননি মেসি
আরও পড়ুন